মোবাইল হঠাৎ বন্ধ হয়ে যাওয়ার কারন কি। কি কারনে মোবাইল বন্ধ হয়ে যায়।

 মোবাইল বন্ধ হয়ে যাওয়ার কারন কি। কি কারনে মোবাইল বন্ধ হয়ে যায়। 


অনেক সময় দেখা যায় মোবাইল ফোন ব্যবহার করার সময় হঠাৎ করে বন্ধ হয়ে যায়। আজকের এই পোস্ট থেকে আমরা জানতে পারবো কি কারনে মোবাইল ফোন হঠাৎ করে বন্ধ হয়ে যায়। 

মোবাইল হঠাৎ বন্ধ হয়ে যাওয়ার কারন কি

অনেক সময় দেখা যায় ইন্টার্নেট ব্রাউজিং অথবা বিভিন্ন গেম খেলার সময় মোবাইলের উপর অনেক চাপ পড়ে। তার কারণে মোবাইল ফোনে অতিরিক্ত গরম হয়ে যায় অতিরিক্ত গরম হওয়ার কারণে মোবাইলে কার্যক্ষমতা হারিয়ে যেতে পারে তখনই মোবাইল অস্বাভাবিক ভাবে বন্ধ হয়ে যায়। বেশিরভাগ ক্ষেত্রে নিম্নমানের মোবাইল গুলো হঠাৎ করে বন্ধ হয়ে যায়। তাই মোবাইল ফোন ব্যবহার করার সময় অতিরিক্ত গরম হয়ে গেলে মোবাইল ব্যবহার করা থেকে বিরত থাকুন মোবাইল ঠান্ডা হওয়ার পর আবার ব্যবহার করুন। 



আবার অনেক সময় দেখা যায় অতিরিক্ত মোবাইল ফোনের ব্যাটারি অনেক বার খোলার কারণে মোবাইল ফোনের ব্যাটারি পুট রয়েছে সেই পুট লুজ হয়ে গেলে হালকা একটু নাড়া খেলে আপনার মোবাইল ফোনটি বন্ধ হয়ে যেতে পারে। এক্ষেত্রে আপনি ব্যাটারির সাথে ডিপ ব্যবহার করতে পারেন অথবা ব্যাটারির পুট পরিবর্তন করে এ ধরনের সমস্যার সাথে কে বেরিয়ে আসতে পারেন। 


অনেক সময় দেখা যায় আমাদের মোবাইল ফোন ব্যবহার করার সময় চার্জ ফুরিয়ে যায় এবং চার্জ না থাকার কারণে মোবাইল ফোনটি বন্ধ হয়ে যায়। তারপর যদি আপনি মোবাইলটি চার্জ দেন এবং চার্জ দেওয়ার পর মোবাইলটি অন করলে মোবাইল ফোনটি আবার বন্ধ হয়ে যায় এরকম সমস্যা যদি আপনি পরে থাকেন। তাহলে আপনার যে মোবাইল ফোনটি এই সমস্যা হয়েছে  সে মোবাইল ফোনটি সম্পূর্ণ ১০০% চার্জ দিয়ে মোবাইল ফোনটি ওপেন করেন। সমস্যাটি সমাধান হয়ে যাবে। এ ধরনের সমস্যা হওয়ার মূল কারণ হচ্ছে মোবাইল ফোন চার্জে লাগিয়ে ব্যবহার করার কারণে।

আরো পড়ুন ....... 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url